1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

শরীয়তপুর -ভেদরগঞ্জে ইভটেজিং ও বাল্যবিয়ে প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি। শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় ইভটেজিং, বাল্যবিয়ে ও যৌন হয়রানির প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে ভেদরগঞ্জ উপজেলা সভা কক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন।এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম ফজলুল হক, একাডেমিক সুপার ভাইজার মোহাম্মদ মোস্তফা কামাল সহ উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের ৪০ জন শিক্ষক।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, স্কুল কলেজ ছুটির পর বাইকারদের বিরুদ্ধে  আইনগত ব্যবস্থা আমাদের পক্ষ থেকে নেয়া হবে। বিদ্যালয়ের মান বজায় রাখার জন্য শিক্ষকদের আরো সচেতন হওয়া এবং বিদ্যালয়ে ক্যাম্পাসে সিসিটিভি ক্যামেরা স্থাপনের জন্য অনুরোধ জানান তিনি। তিনি বলেন, আমরা সবাই চাই আমাদের সন্তান যেন নিরাপদ থাকে। কিন্ত আমার সন্তান অপরাধ করলে তার সঠিক বিচার করিনা। এর ফলে  আমাদের সমাজ অপরাধ মুক্ত হচ্ছে না। তাই আমাদের এ সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে। এটা করতে পারলে যৌন হয়রানির ও ইভটেজিং প্রতিরোধ করা সম্ভব না,আমাদের এই অবস্থায় সজাগ থাকা উচিত।

শেয়ার করুন

আরো দেখুন......